গাইবান্ধায় বিদ্যুতের তারে জড়িয়ে পুলিশের সার্জেন্ট নিহত

গাইবান্ধায় বিদ্যুতের ঝুলন্ত তারে জড়িয়ে ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট নিহত হয়েছেন।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2021, 06:06 AM
Updated : 2 June 2021, 06:06 AM

নিহত ফয়সাল মামুন (৩১) গাইবান্ধা ট্রাফিক পুলিশে ছিলেন। দিনাজপুর সদর উপজেলার উতরাইল গ্রামে তার বাড়ি।

গাইবান্ধা শহরের পুরাতন জেলখানা মোড়ে নির্মাণাধীন ট্রাফিক পুলিশ ব্যারাকের তিনতলায় মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি মারা যান বলে জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) নূর আলম সিদ্দিক জানান।

তিনি বলেন, মামুন দায়িত্ব পালন শেষে ব্যারাকের নিচতলায় তার ঘরে ফেরেন। পরে মোবাইল ফোনে কথা বলতে বলতে নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় ওঠেন।

“সেখানে গিয়ে কথা বলতে বলতে পায়চারির সময় ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুৎ সরবরাহের ৩৩ হাজার ভোল্টেজের তারে অসাবধানতাবশত তার হাতে লাগে। এতে তিনি বিদ্যুতের তারে আটকে যান। তার গায়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই আগুনে ঝলসে তিনি নিহত হন।”

পরিদর্শক বলেন, “তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ বিভাগকে খবর দেওয়া হলে তারা সঞ্চালন বন্ধ করে দেয়। তার পরও ফয়সালের দেহে আগুন জ্বলছিল।”

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে বলে তিনি জানান।

জেলার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, “শহরে বিদ্যুতের তারগুলো অধিকাংশ জায়গায় অনিরাপদ অবস্থায় রয়েছে। এ ব্যাপারে সবার সচেতন হওয়া ও বিদ্যুৎ বিভাগের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত।”

লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বুধবার গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন গাইবান্ধা থানার ওসি মাহফুজুর রহমান।