পিরোজপুরে স্কুলছাত্রীকে ‘আটকে রেখে ধর্ষণ’: আটক ২

পিরোজপুরে এক স্কুলছাত্রীকে বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2021, 02:44 PM
Updated : 29 May 2021, 02:44 PM

শনিবার দক্ষিণ ইন্দুরকানীর এক বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করাও হয়েছে বলে ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানিয়েছেন।

আটকরা হলেন, মাসুম হাওলাদার (৩০) জেলার ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের আ. রহমান হাওলাদারের ছেলে এবং তরিকুল ইসলাম (১৮) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার সন্ন্যাসী এলাকার মোয়াজ্জেম খানের ছেলে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীটি বাগেরহাটে এক মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওই স্কুল ছাত্রীর নানী জানান, গত বৃহস্পতিবার বিকেলে মোড়েলগঞ্জ থেকে ছবি তুলতে পার্শ্ববর্তী ইন্দুরকানী উপজেলার ঘোষের হাট বাজারে যায় তার নাতনি। সেখানে পূর্ব পরিচিত তরিকুল ইসলামের দেখা হয় ওই মেয়েটির।

এ সময় তরিকুলের দুলাভাই মাসুম হাওলাদার তাদেরকে দেখে তার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলেন। এরপর তরিকুলকে আগে বাড়িতে পাঠিয়ে দেন তার দুলাভাই মাসুম। তবে ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে না নিয়ে অন্য এক বাড়িতে নিয়ে গিয়ে দুইদিন আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন ওই নানী।

স্কুল ছাত্রীর নানী আরও জানান, তার নাতনি বাড়ি ফেরায় অনেক খোঁজাখুজি করেন তারা। পরে তরিকুলের মাধ্যমে জানতে পারে নাতনিকে আটকে রাখার ঘটনা। পরে পুলিশের সহায়তায় শুক্রবার রাতে স্কুল ছাত্রীটিকে উদ্ধার করা হয়।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক