নাটোরে আ.লীগ নেতার ওপর হামলা, ‘গুলিবর্ষণ’

নাটোরে আওয়ামী লীগের এক নেতা হামলায় গুরুতর আহত হয়েছেন।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2021, 01:47 PM
Updated : 22 May 2021, 01:47 PM

শনিবার সকাল ১০টার দিকে লক্ষণহাটি মোড়ে এ হামলার সময় ‘গুলি বর্ষণের’ ঘটনাও ঘটে।

আহত রুহুল আমিন সরকার (৫০) নাটোরের বাগাতিপাড়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক। তিনি সোনাপাতিল গ্রামের আব্দুর রাজ্জাক সরকারের ছেলে।

আহত রুহুল আমিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগাতিপাড়া থানার পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, কী কারণে এবং কারা এ ঘটনার সাথে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

রুহুল আমিন সরকারের ভগ্নিপতি রাসেল হোসেন জানান, দীর্ঘদিন থেকে উপজেলা দলিল লেখক সমিতির নেতৃত্ব নিয়ে কিছু সহকর্মীর সাথে রুহুল আমিন সরকারের বিরোধ চলছিল। শনিবার সকাল ১০টার দিকে রুহুল আমিন সরকার বাড়ি থেকে তাকে সাথে করে মোটরসাইকেল নিয়ে জয়ন্তিপুর গ্রামে দলিল লেখকদের একটি সভায় যাচ্ছিলেন।

সেখানে সমিতির আগামী নিবার্চন নিয়ে কয়েকজন সদস্যের সাথে বৈঠক করার কথা ছিল তার। লক্ষণহাটি মোড়ের কাছে পৌঁছিলে অজ্ঞাত দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে লোহার রড ও হাতুড়ি দিয়ে তাকে মারপিট করে। এ সময় তার ডাক চিৎকারে লোকজন জড়ো হতে থাকলে দুর্বৃত্তরা ‘তিনটি ফাঁকা গুলি করে’ মাইক্রোবাসে করে পালিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় সাবেক ওয়ার্ড সদস্য সিদ্দিকুর রহমান জানান, রাস্তার ওপর কয়েকজন মিলে একজনকে মারধোর করছে দেখে তারা এগিয়ে যেতে থাকলে হামলাকারীরা তাদের কাছে থাকা অস্ত্র উঁচিয়ে হুমকি দিয়ে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে পাশে দাঁড়িয়ে থাকা এক সাদা মাইক্রোবাসে করে চলে যায়।

খবর পেয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মুহসিন ও বাগাতিপাড়া থানার পরিদর্শক সিরাজুল ইসলাম, ডিবি পুলিশের একটি দলসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তবে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত কেউ থানায় লিখিত কোনো অভিযোগ করেননি।