কিশোরগঞ্জে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে ২ বন্ধু নিহত

কিশোরগঞ্জের মিঠামইনে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু মারা গেছেন; গুরুতর আহত হয়েছেন তাদের আরেক সঙ্গী।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2021, 09:49 AM
Updated : 17 May 2021, 09:49 AM

রোববার সন্ধ্যায় মিঠামইন উপজেলার অলওয়েদার সড়কে ঢাকী সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে; একজন ঘটনাস্থলে এবং আরেকজন রাতে হাসপাতালে মারা যান।

নিহতরা হলেন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জয়কার এলাকার আবদুল কাইয়ুমের ছেলে মোবারক শনন (১৭) ও জাফরাবাদ ইউনিয়নের রাজকুন্তি গ্রামের মান্নান আনাম মিয়ার ছেলে রফিকুল ইসলাম (১৮)।

আহত হয়েছেন রাজকুন্তি গ্রামের আবদুল হাইয়ের ছেলে আনিসুর রনি (২৪)। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে মিঠামইন থানার এসআই প্রভাত কর্মকার জানান, হাওরের অলওয়েদার সড়কে একটি মোটরসাইকেলে তিন বন্ধু যাচ্ছিলেন। মিঠামইন ঢাকী সেতুর অদূরে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোবারক শনন মারা যান।

এসআই প্রভাত জানান, রফিকুল ও রনিকে প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে জেলা সদরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

“পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাত সাড়ে ১২টার দিকে রফিকুল মারা যান।”

এসআই প্রভাত আরও জানান, নিহত রফিকুলের বড়ো ভাই নজরুল ইসলাম বাদী হয়ে সড়ক পরিবহন আইনে মাইক্রোবাসের চালক উজ্জ্বলকে আসামি করে এই ঘটনায় একটি মামলা দায়ের করেছেন। মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পলাতক রয়েছেন।