গাজীপুরে মাইক্রোর ধাক্কায় র‌্যাবসহ নিহত ২

গাজীপুর সদর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাবের এক সদস্যসহ দুইজন নিহত হয়েছেন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2021, 09:44 AM
Updated : 12 May 2021, 09:44 AM

র‌্যাব-৪ এর অপারেশন অফিসার মো. জিয়াউর রহমান জানান, উপজেলার ভবানীপুর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বুধবার সকালে এ দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

নিহতারা হলেন র‌্যাব-৪ এর  সার্জেন্ট মো. খায়রুল ইসলাম ও অটোচালক লিটন মিয়া।

আহতরা হলেন র‌্যাব-৪ এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, কর্পোরাল প্রদীপ কুমার ও মেকানিক রিফাত (২০)।

জিয়াউর বলেন, গাজীপুরের শ্রীপুরে যাওয়ার পথে র‌্যাব-৪ এর একটি গাড়ি ভবানীপুর এলাকায় পৌঁছালে বিকল হয়ে পড়ে। পরে গাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাতকে দিয়ে মেরামত করানো হচ্ছিল। এ সময় স্থানীয় এক অটোরিকশা চালক পাশেই দাঁড়িয়ে মেরামত কাজ দেখছিলেন।

এ সময় একটি দ্রুত গতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের গাড়িতে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোচালক লিটন ঘটনাস্থলে নিহত এবং র‌্যাবের তিন সদস্যসহ চারজন আহত হন।

“পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা খায়রুলকে মৃত ঘোষণা করেন।”

মাওনা হাইওয়ে থানার ওসি কামার হোসাইন বলেন,  এ ঘটনায় আহতদের আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর বেলা পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে।

আল হেরা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা: হুমায়ুন কবির খান জানান, চার র‌্যাব সদস্যকে আহত ও এক র‌্যাব সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠাতে বলা হয়।