‘কৌশলে আপত্তিকর ছবি তুলে টাকা আদায়’, চাঁদপুরে গ্রেপ্তার ৬

চাঁদপুর শহরে ফ্রিজ সারাতে বাসায় ডেকে এনে আপত্তিকর ছবি তুলিয়ে টাকা আদায়ের অভিযোগে চার নারীসহ ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2021, 12:59 PM
Updated : 11 May 2021, 12:59 PM

মঙ্গলবার ভোর থেকে শহরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে চাঁদপুর মডেল থানায় দুপুরে এক প্রেস ব্রিফিং এ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকার জানান।

গ্রেপ্তাররা হলেন, শহরের ট্রাকঘাট নাজমুল পাটওয়ারী বাড়ির জিহান পাটওয়ারী স্ত্রী তাসলিমা আক্তার জেরিন (২০), চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার বাঙ্গালখালীয়া এলাকার আব্দুল বারেকের মেয়ে সাদিয়া বেগম (২৭), ফরিদগঞ্জ উপজেলার সকদি রামপুর বেপারী বাড়ির মিন্টু বেপারীর স্ত্রী হাসিনা বেগম মুন্নি (৩৫), হাজীগঞ্জ রাজারগাঁও প্রধানিয়া বাড়ির সিরাজুল মোস্তফার মেয়ে আয়েশা আক্তার নিপা (১৯), ফরিদগঞ্জ উপজেলার শোভান মিজি বাড়ির ছেলামত মিজির ছেলে মোস্তফা (৪৫) এবং একই উপজেলার উত্তর গোবিন্দপুর ইউনিয়নের খান বাড়ির আরিফ খানের ছেলে কাজল খান (২২)।

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকার জানান, তাসলিমা আক্তার জেরিন নষ্ট ফ্রিজ মেরামতের জন্য ড্রিম হাউস নামে বাসায় নিয়ে মাইনুল ইসলামের অশ্লীল ভিডিও ধারণ করে মোটা অংকের টাকা হাতিয়ে নেন বলে তদন্তে করে সত্যতা পেয়েছেন তারা।

এ চক্রটি বিভিন্ন সময় বিভিন্ন জনের সাথে প্রেমের সম্পর্ক করে, শহরের বিভিন্ন বাসা ভাড়া করে লোকদের ছবি তুলে প্রতারণা করে টাকা আদায় করে। পরবর্তীতে আবারও টাকা আদায় করার জন্য ছবিগুলো রেখে দেয় তারা বলে জানান তিনি।

এ ঘটনায় প্রতারণার শিকার যুবক চাঁদপুর মডেল থানায় বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা করেছেন।