কেরানীগঞ্জে দুই তরুণীকে ‘দলবেঁধে ধর্ষণ’, গ্রেপ্তার ৪

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় দুই তুরণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2021, 04:10 PM
Updated : 8 May 2021, 04:22 PM

এ ঘটনায় শনিবার দুপুরে এক তরুণীর মা দক্ষিণ কেরানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর অভিযান চালিয়ে ওই তরুণদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, দক্ষিণ কেরানীগঞ্জের রাজা বাজারের মিনার হোসেনের ছেলে মো. আসিফ (১৯), আব্দুল্লাহপুর মধ্যপাড়ার হুকুম আলীর ছেলে ফাহিম (২১)। এছাড়া ১৭ ও ১৮ বছর বয়সী আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, উপজোলার আব্দুল্লাহপুরের রাজাপুর এলাকার একটি পরিত্যাক্ত ভিটায় গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে ওসি বলেন, আনুমানিক ২০ ও ২২ বছর বয়সী ভুক্তভোগী ওই দুই তরুণী সম্পর্কে বান্ধবী। তারা দুজনই একই জায়গায় চাকরি করতেন। তাদের সঙ্গে চাকরি করতেন আসিফ নামের ওই তরুণ। আসিফের সঙ্গে তরুণীদের একজনের প্রেমের সম্পর্ক ছিল।

শুক্রবার ইফতারের পর ওই দুই তরুণী কেনাকাটা করতে বের হন। এ সময় আসিফ তাদের ওই নির্জন স্থানে নিয়ে গিয়ে কয়েকজন মিলে ধর্ষণ করেন। আসিফের সঙ্গী অন্য তরুণরাও ওই তরুণীদের পূর্ব পরিচিত বলে জানান তিনি।

ওই দুই তরুণীকে মেডিকেল পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে ওসি বলেন, “রোববার তাদের আদালতে পাঠানো হবে।”

তবে তদন্তের পর ঘটনার ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেন ওসি।