ময়মনসিংহে ইউএনওর গাড়ি ভাঙচুরে মামলা, গ্রেপ্তার ১

ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলামের গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। এই মামলায় একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2021, 02:06 PM
Updated : 7 May 2021, 04:05 PM

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, শুক্রবার দুপুরে ইউএনওর গাড়িচালক সোহাগ মিয়া বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলাটি দায়ের করেন। 

তিনি জানান, সকালে ময়মনসিংহ সদর উপজেলার চরকালী বাড়ি গ্রামের ‘বালু ব্যবসায়ী’ মর্তুজা আলীকে (৫৫) আটক করা হয়। পরে এই ঘটনায় মামলা হলে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় মর্তুজা আলীসহ ১১ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে ওসি বলেন, বৃহস্পতিবার বিকালে চরকালী বাড়ি গ্রামে চলমান সরকারি আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন শেষে কর্মস্থলে ফিরছিলেন সাইফুল ইসলাম।

“এই সময় স্থানীয় বালু ব্যবসায়ী মর্তুজা আলীর লোকজন ব্রহ্মপুত্র নদ থেকে বালু তুলছিল। ইউএনও তাদের বালু তুলতে বাধা দিলে মর্তুজা আলীসহ একদল সন্ত্রাসী ইউএনওর গাড়িতে হামলা ও ভাঙচুর করেন। এই সময় গাড়ির চালকসহ তিনজন আহত হন।”

এই বিষয়ে ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউদ্দিন বলেন, মামলার পর মর্তুজা আলীকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।