ফরিদপুরে হামলায় সাংবাদিক আহত

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় অতর্কিত হামলায় এক সাংবাদিক ‘গুরুতর আহত’ হয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2021, 10:45 AM
Updated : 7 May 2021, 10:45 AM

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার পবনবেগ পূর্বপাড়া নতুন মসজিদ এলাকায় এই হামলা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত সেকেন্দার আলমকে (৪২) রাতেই ফরিদপুর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল হাসান জানিয়েছেন।

সেকেন্দার আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক আমাদের আলফাডাঙ্গা পত্রিকার সম্পাদক-প্রকাশক ও দৈনিক ভোরের পাতা নামে একটি পত্রিকার আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি। উপজেলার গোপালপুর গ্রামের মোসলেম শেখের ছেলে তিনি।

পরিবারের সদস্যরা জানান, সেকেন্দার বাড়ি থেকে ইফতার করে মোটরসাইকেলে করে স্থানীয় পবনবেগ বাজারে যাচ্ছিলেন। পথে তার মোবাইল ফোনে কল আসে। তিনি মোটরসাইকেল থামিয়ে কথা বলার সময় পেছন থেকে এসে কয়েকজন অতর্কিতে হামলা চালায়। পরে পথচারীরা তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুল হাসান বলেন, “গুরুতর আহত অবস্থায় সেকেন্দারকে হাসপাতালে আনা হয়। তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

“প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।”

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

ওসি ওয়াহিদুজ্জামান বলেন, “বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।”