লালমনিরহাটে ‘ব্যাংকের ভেতরে ছিনতাই’

লালমনিরহাটে ব্যাংকের ভেতরে এক শিক্ষিকার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2021, 12:56 PM
Updated : 6 May 2021, 12:56 PM

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে হাতীবান্ধা সোনালী ব্যাংকের ভেতরে ক্যাশ কাউন্টারের কাছে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নাজমা আক্তার (৩৭) উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়া মঙ্গলপাড়ার রেজাউল করিমের স্ত্রী এবং গোতামারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

বেলা ১২টার দিকে হাতীবান্ধা সোনালী ব্যাংক থেকে ৪০ হাজার টাকা তোলেন বলে জানান ওই শিক্ষিকা।

নাজমা আক্তার বলেন, “আমি যখনই টাকা উত্তোলন করলাম, তখনই ওই ব্যক্তি (ছিনতাইকারী) বলল ‘টাকাটি গুণে নেন’। আমি বললাম ‘গুণতে হবে না’। তারপর উনি আবার বলল ‘ছেড়া আছে কিনা দেখেন’। আমি তাতেও রাজি হয়নি। কিন্তু উনি জোর করে টাকাটা হাত থেকে নিলেন এবং নিমিষেই চলে গেলেন।

“আমি কিছুই বুঝে উঠতে পারিনি। এ সময় আমি যে চিৎকার করব সেই শক্তিও হারিয়ে ফেলি। আমি দ্রুত ম্যানেজারের কাছে যাই, বিষয়টি অবগত করি। উনি কোনো আগ্রহ দেখালেন না, উল্টো আমাকে রাগ দেখিয়ে দারোয়ান দিয়ে ব্যাংক থেকে বের করে দেন।”

এ বিষয়ে হাতীবান্ধা সোনালী ব্যাংকের ম্যানেজার আসাদুজ্জামান রাজু বলেন, “ওই মহিলা নিজেই ওই লোককে টাকা দিয়েছে। এখানে আমাদের কোনো করণীয় নেই।”

তিনি জানান, ব্যাংকে কোনো সিসি ক্যামেরা নেই। সিসি ক্যামেরার জন্য ঊর্ধতন কর্তৃপক্ষকে বেশ কয়েকবার বলা হলেও এখানো কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

এ ঘটনা জানেন না  উল্লেখ করে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, তবে কোনো অভিযোগ পেলে, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।