‘চুরির অপবাদে’ রিকশাচালককে পিটিয়ে গায়ে অগ্নিসংযোগ

‘গরু চুরির অপবাদে’ জয়পুরহাটে এক রিকশাচালককে পিটিয়ে পেট্রল ঢেলে কোমর থেকে পা পর্যন্ত পোড়ানোর এবং দুই হাতে সিগারেটের ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠেছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2021, 02:16 PM
Updated : 25 April 2021, 02:16 PM

গত শনিবার রাতে সদর উপজেলার ধারকি পাথারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে বল পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা।

এই ঘটনায় জয়পুরহাট থানায় মামলা করার পর রোববার সকালে সদর উপজেলার ধারকি পাথারপাড়া এলাকা থেকে রফিকুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রফিকুল ইসলাম ধারকি পাথারপাড়া গ্রামের প্রয়াত আব্দুল করিম মন্ডলের ছেলে এবং বম্বু ইউনিয়ন পরিষদের সদস্য।

এলাকাবাসীর বরাত দিয়ে  পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা বলেন, ওই গ্রামের রিকশাচালক তোতা মিয়াকে গরু চোর সন্দেহে শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জিজ্ঞাসাবাদ করেন।

“পরে মধ্যরাতে এই ইউপি সদস্যসহ একই গ্রামের তিন যুবক জুয়েল, আবু খয়ের ও নিজাম তাকে ডেকে নিয়ে গরু চুরির স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করেন। তোতা মিয়া অস্বীকার করলে নির্জন মাঠে গাছে পিছমোরা করে বেঁধে হাতের তালুতে সিগারেটের আগুন দিয়ে ছেঁকা দেন। পরে কোমর থেকে পা পর্যন্ত পেট্রল ঢেলে আগুন দিলে তোতা মিয়া জ্ঞান হারিয়ে ফেলেন।”

এরপর তারা তোতা মিয়াকে মুমূর্ষু অবস্থায় জেলা আধুনিক হাসপাতালে ফেলে পালিয়ে যায় বলে এসপি জানান।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ইউপি সদস্য রফিকুল ইসলামকে রোববার ভোর রাতে তার বাড়ি থেকে আটক করে। এই ঘটনায় রোববার জয়পুরহাট সদর থানায় তোতা মিয়ার স্ত্রী ডলি বেগম ইউপি সদস্য রফিকুল ইসলাম, জুয়েল, আবু খয়ের ও নিজামের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৬-৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন।