বাগেরহাটে বেকারিতে আগুন লেগে কর্মীর মৃত্যু

বাগেরহাট শহরে বেকারিতে লাগা আগুনে দগ্ধ হয়ে এক কর্মীর মৃত্যু হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2021, 07:18 AM
Updated : 18 April 2021, 07:18 AM

শনিবার রাত ১০টার দিকে শহরের কচুয়াপট্টি এলাকায় রমেশ সাহার মালিকানাধীন সুমন বেকারির জ্বালানি ঘরে এ অগ্নিকাণ্ড ঘটে বলে বাগেরহাট সদর মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান।

মৃত আজিম শেখের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

বেকারির মালিক পক্ষের বরাতে ওসি বলেন, বেকারির জ্বালানি রাখার দোতলার টিনশেড ঘরে আগুন লেগে দ্রুতই তা চারিদিকে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বেকারির ভেতর থেকে আজিমের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়।

তিনি বলেন, “আজিম শনিবার রাতের খাবার খেয়ে কারখানার জ্বালানি রাখার ঘরে ঘুমিয়ে ছিলেন। আগুন লাগার পর সে আর ওই ঘর থেকে বের হতে না পারায় অগ্নিদগ্ধ হয়ে মারা যান।”

বাগেরহাট ফায়ার সার্ভিসের জেষ্ঠ স্টেশন কর্মকর্তা (এসও) মো. শাহজাহান বলেন, কারখানার দোতলার টিনশেডের ওই ঘরে রাখা বিপুল পরিমাণ তুষকাঠ ও কাঠের গুঁড়ি পুড়ে গেছে। ওই জ্বালানি রাখার ঘরে একটি বৈদ্যুতিক মোটর রয়েছে।সেখানে শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।