মাদারীপুরে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মাদারীপুরে কালকিনিতে নিখোঁজ এক দম্পতির হাত-পা বাঁধা লাশ পাওয়া গেছে; যারা একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2021, 01:15 PM
Updated : 9 April 2021, 01:15 PM

উপজেলার রাজারচরে বুধবার রাতে তাদের মরদেহ পাওয়া যায় বলে কালকিনি থানার ওসি ইশতিয়াক আহমেদ জানান।

এরা হলেন মোয়াজ্জেম সরদার (৪৫) ও তার স্ত্রী মাকসুদা বেগম (৪০)। এই দম্পতি এবং তাদের ছেলে একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন।

ওসি ইশতিয়াক আহমেদ স্বজনদের বরাত দিয়ে জানান, গত সোমবার রাত থেকে কালকিনির আলীনগর ইউনিয়নের কোলচরি-সস্তাল গ্রামের মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর থেকেই আত্মীয় স্বজনরা তাদের খুঁজতে থাকেন। খুঁজে না পেয়ে বুধবার রাতে কালকিনি থানায় একটি অপহরণ মামলা করেন মোয়াজ্জেম ও মাকসুদার মেয়েজামাই ইমরান হোসেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এহসানুল হক ভূইয়া জানান, বুধবার রাতে কালকিনি থানায় অপহরণ মামলার পর পুলিশ অপরাধীদের ধরতে নড়াইল, ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

“অভিযান চালাকালে কালকিনির রাজারচরের ফসলী জমির কাছে শুকিয়ে যাওয়া একটি খালে নিখোঁজ এই স্বামী-স্ত্রীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।”

স্বজনদের বরাতে ওসি আরও বলেন, সম্প্রতি কৃষিকাজ করতে ওই এলাকায় অপরিচিত কয়েকজন যুবক আসে। তারা মোয়াজ্জেমের ঘরে অবস্থান করছিলেন।

“পূর্ব শত্রুতার জেরে গ্রামের প্রতিপক্ষের লোকজন ওই অপরিচিত যুবকদের দিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে দাবি স্বজনদের। আমরা পুরো ঘটনাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি।”

নিহতদের মেয়ে সাদিয়া আক্তার বলেন, “গ্রামে গত বছর জিয়াবুল মোল্লা হত্যার মামলায় আমার ভাই, বাবা ও মা সাক্ষী ছিল। আমার বাবা-মাকে যারা খুন করল আমি তাদের ফাঁসি চাই।”

ওসি ইশতিয়াক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।