ফেনীতে ‘প্রথম দুর্ঘটনায় স্ত্রী আহত’, পরের বারে স্বামী নিহত

ফেনীতে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক প্রকৌশলী নিহত হয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2021, 01:51 PM
Updated : 8 April 2021, 01:51 PM

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ফেনী সদর উপজেলার রানিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর কিছুক্ষণ আগে আরেক দুর্ঘটনায় তার স্ত্রী আহত হন বলেছে তাদের স্বজন।

নিহত রুবেল দে (৩৫) চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার জামালপুর গ্রামের শংকর দে’র ছেলে। তিনি চট্টগ্রামে এক প্রাইভেট কোম্পানিতে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান, ফেনী থেকে ছাগলানইয়ামুখী এক মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেল চালক মাইক্রোবাসের সামনে অংশের সাথে সজোরে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যান। তার মাথা ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ সংঘর্ষের পর মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তাপাশে ড্রেনে পড়ে যায়।

নিহতের স্বজন বাপ্পি দত্ত বলেন, “রাণীরহাটে দুর্ঘটনায় মারা যাবার মিনিট দশেক আগেও রুবেল ও তার স্ত্রী সনজিতা রায় আরেকবার দুর্ঘটনায় পড়ে।

“মালিপুর স্কুলের সামনে এক সিএনজি অটোরিকশা তাদের ধাক্কা দিলে স্বামী-স্ত্রী দুইজন রাস্তায় পড়ে যান। এতে তার স্ত্রী কোমরে ব্যাথা পেলে হাসপাতালে যাওয়ার জন্য তাকে সিএনজি অটোরিকশায় তুলে দেন তিনি এবং নিজে আবার মোটরসাইকেল নিয়েই রওনা হন।”

কিছুদূর যেতে না যেতেই মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায় রুবেল।

পরিদর্শক ওমর হায়দার জানান, এ ঘটনায় মাইক্রোবাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার সময় গাড়ির চালক ও যাত্রীরা তাৎক্ষণিকভাবে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেন জানান তিনি।