ফেনীতে পৃথক সড়কে নিহত ২

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন; তাছাড়া আহত হয়েছেন আরও দুইজন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2021, 04:36 AM
Updated : 7 April 2021, 04:36 AM

সোনাগাজী উপজেলার তাকিয়া সড়কে ও দাগনভূঁঞা উপজেলার দুধমুখা বাজার এলাকায় মঙ্গলবার রাতে তারা হতাহত হন বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের নবীউল্যাহ বাজার সংলগ্ন ওমর আলী সারেংবাড়ির আবদুল আজিজ খোকনের ছেলে মো. ফাহাদ (২০) ও নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী ইউনিয়নের মো. দুলালের ছেলে মো. রিয়াদ (১৯)।

সোনাগাজী থানার ওসি মো. সাজেদুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে তাকিয়া সড়কের ইরানী হোটেলের সামনে কভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মো. ফাহাদ আহত হন। স্থানীয়রা তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আরাফাত হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরপরই কভার্ড ভ্যানের চালক ও সহকারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দাগনভূঁঞার দুর্ঘটনাও প্রায় একই সময় ঘটে।

দাগনভূঞায় থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, কভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এর যাত্রী রিয়াদ নিহত হন। আহত হন অটোরিকশার দুই যাত্রী। স্থানীয়রা আহত দুইজনকে পাশের বসুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ওসি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পরপরই কভার্ডভ্যান পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।