ফেনীতে ইয়াবাসহ তিনজন আটক

ফেনীতে প্রাইভেটকারে পাচারের সময় দেড় লাখের বেশি ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2021, 09:42 AM
Updated : 6 April 2021, 09:42 AM

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, সোমবার রাতে সদর উপজেলার রামপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গাইবান্ধার গবিন্দগঞ্জ থানার জেলপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মণ্ডল (৩৫), তার স্ত্রী ববি আক্তার (৩২) ও মো. কায়েস (২৫) নামে এক ব্যক্তি।

র‌্যাব কর্মকর্তা জুনায়েদ বলেন, “মাদকদ্রব্য নিয়ে একটি প্রাইভেটকার চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে এমন সংবাদে মহাসড়কের ফেনীর রামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চলায় র‌্যাব সদস্যরা। এ সময় সন্দেহজনক প্রাইভেটকারকে থামানের সংকেত দিলে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।  র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারটিকে আটক করে।

“কার থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা এক লাখ সাত হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী ওবায়দুর রহমানসহ তিনজনকে আটক করা হয়।জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি।”

উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য পাঁচচ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা বলে জানান তিনি।

ওবায়দুরের বরাতে র‌্যাবের এ কর্মকর্তা বলেন, “ওবায়দুর এক সময় সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত ছিলেন। তাকে চাকরিচুত্য করা হয়।”

আটকরা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দয়ের করে ফেনী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।