মাদারীপুরে ট্রাক- মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

মাদারীপুরে তেলবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2021, 02:26 PM
Updated : 1 April 2021, 02:26 PM

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার থানার পান্থাপাড়ায় ইসাবেলা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা ঢাকা-বরিশাল মহাসড়কে গাছের গুড়ি ও টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ করে। এতে প্রায় দেড় ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েন দক্ষিণাঞ্চলের যাত্রীরা। পরে সন্ধ্যা ৬টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তাফাপুরের মিন্টু কাজীর ছেলে আরাফাত কাজী (১৮) এবং বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (১৯)।

মস্তফাপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পরে আরেক মোট দুজন সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

“খবর পাওয়া মাত্রই আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি। স্থানীয়রা কিছু সময় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করলেও পুলিশ গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।”

তিনি জানান, দুর্ঘটনার পরেই চালক পালিয়ে গেছে। তবে ঘাতক তেলবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে বরিশালের একটি তেলের ডিপো থেকে জ্বালানি তেল বোঝাই করে একটি ট্রাক মাদারীপুর যাচ্ছিল। বিকেল সাড়ে ৪টার দিকে ট্রাকটির ডাসার থানাধীন পান্থাপাড়ায় বিপরীত দিকে আসা এক মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই তুহিন ফকির মারা যান। গুরুতর আহত হন আরাফাত কাজী।

স্থানীয়রা আরাফাতকে উদ্ধার করে জেলার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান বলেন, “মোটরসাইকেলটি তেল নিতে ইসাবেলা পাম্পে যাবে। এ মুহূর্তে তেলবাহী ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরেই তেলবাহী ট্রাকটি সটকে পড়ে।

“আমরা দ্রুত এগিয়ে গিয়ে দেখি, ঘটনাস্থলে এক তরুণ মারা গেছে। মোটরসাইকেলটির পেছনে বসা আরেকজন রাস্তার উপর শুয়ে আছে। তাকে হাসপাতালে পাঠাই।”