কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, ৫৩ জনের নামে মামলা

কিশোরগঞ্জে বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে বিএনপির সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় ৫৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় ১ হাজার ৮০০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2021, 09:55 AM
Updated : 1 April 2021, 09:55 AM

কিশোরগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, এসআই পল্লব সরকার বাদী হয়ে মঙ্গলবার রাতে সন্ত্রাস বিরোধী আইনে এবং পুলিশের উপর হামলা ও কাজে বাধাদানের অভিযোগে এ মামলা করেন।

মামলার পর পুলিশ জেলা বিএনপির ক্ষুদ্র ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, পৌর ছাত্রদলের সদস্য সচিব দিদার হাসান বাপ্পী, ছাত্রদল নেতা হাসিবুর রহমান ও আলমকে আটক করেছে বলে জানান তিনি।

মামলার বাকি আসামিরা হলেন- জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া, সিনিয়র-সহ সভাপতি রেদোয়ান আহমেদ ওয়াকিউর, সহ-সভাপতি সায়েদ সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক, ওয়ালীউল্লাহ রাব্বানী তৌকি, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম নিশাদ, সহ সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, সরকারী গুরুদয়াল কলেজ শাখা আহবায়ক তকবীর রকিব, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক উবায়দুর রহমান শাকিল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান পার্নেল, সহ-সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ও পৌর যুবদলের আহবায়ক আলমগীর হোসেন।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের রথখলা ময়দানে বিক্ষোভ কর্মসূচি যোগ দিতে আসা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এতে তিন পুলিশ সদস্যসহ বিএনপির ৩০ নেতাকর্মী আহত হন।