শরীয়তপুরে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্নের অভিযোগে একজন গ্রেপ্তার

বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীর ছবি নিয়ে ফেইসবুক পোস্টে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে শরীয়তপুরে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2021, 01:31 PM
Updated : 30 March 2021, 01:31 PM

মঙ্গলবার দুপুরে তাকে কারগারে পাঠানো হয়েছে। আগের রাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মুস্তাকিম বিল্লাহ (৩৭) শরীয়তপুর ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মাস্টার ট্রেইনার পদে কর্মরত রয়েছেন, এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। তিনি মাদারীপুর পৌরসভার ২ নম্বর নতুন শহর এলাকার খন্দকার আবদুল লতিফের ছেলে।

পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন বলেন, ফেইসবুকের এক ফেইক আইডি থেকে পোস্ট করা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি এডিট করে লাইক-শেয়ার করে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে গত রোববার পালং মডেল থানার উপ-পরিদর্শক রাজিব শিকদার একটি মামলা করেন।

এরপর আসামি মোস্তাকিম বিল্লাহকে শরীয়তপুর ইসলামিক ফাউন্ডেশনের সামনে থেকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়।

শরীয়তপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনি বলেন, এনএসআই প্রতিবেদনের ভিত্তিতে ইফা’র মাস্টার ট্রেইনার মুস্তাকিম বিল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ।

“ইসলামিক ফাউন্ডেশনের অধীনে পরিচালিত মসজিদ ভিত্তিক গণশিক্ষা কার্যক্রমের মাস্টার ট্রেইনার মুস্তাকিম বিল্লাহকে প্রকল্প পরিচালক ফারুক আহমেদ স্বাক্ষরিত সাময়িক বরখাস্ত করে আমাকে একটি অনুলিপি দিয়েছে।”