কক্সবাজারে গ্যারেজে অগ্নিকাণ্ড, পোড়া গাড়িতে মিলল ৬ লাখ ইয়াবা

কক্সবাজারের মহেশখালীতে একটি গ্যারেজে অগ্নিকাণ্ডে তিনটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার পুড়ে গেছে। পোড়া কার থেকে পুলিশ ছয় লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার করেছে।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2021, 09:08 AM
Updated : 29 March 2021, 09:08 AM

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, রোববার রাত ২টার দিকে মহেশখালী পৌরসভার সিকদারপাড়ার সালাহ উদ্দিন সিকদার নামে এক ব্যক্তির বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।

ওসি বলেন, “গ্যারেজে অগ্নিকাণ্ডে তিনটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার পুড়ে গেছে। আগুন নেভার পর পুড়ে যাওয়া প্রাইভেট কার থেকে প্যাকেটজাত অবস্থায় আংশিক পুড়ে যাওয়া দুই লাখ দুই হাজার এবং অক্ষত অবস্থায় চার লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।”

ওসি বলেন, সালাহ উদ্দিন মহেশখালীর মেয়র মকছুদ মিয়ার চাচাত ভাই। মেয়রের সঙ্গে সালাহ উদ্দিনের বিরোধ চলছে। এদিকে অগ্নিকাণ্ডের আগে মেয়রের কার্যালয়ের পাশে গোলঅগুলির শব্দ হয়েছে। শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। মেয়রের সমর্থকরা গোলাগুলির জন্য সালাহ উদ্দিনকে দায়ী করেছেন। গোলাগুলির কিছুক্ষণ পরই কে বা কারা সালাহ উদ্দিনের বাড়ির গাড়ির গ্যারেজে আগুন দেয়।

গ্যারেজ ও গাড়ির মালিকরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি আব্দুল হাই।

তিনি বলেন, গোলাগুলির ও আগুনের ঘটনায় কে বা কারা জড়িত পুলিশ এখনও নিশ্চিত নয়। ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে নেমেছে পুলিশ।