ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2021, 02:38 PM
Updated : 28 March 2021, 02:38 PM

রোববার বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। একই সাথে ত্রিশাল উপজেলা ছাত্রলীগ কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ময়মনসিংহ জেলা শাখার নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের আগামী ১০ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে সরাসরি বা ডাকযোগে তাদের জীবনবৃত্তান্ত পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রকিবুল ইসলাম রকিব বলেন, জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণার বিষয়টি ফেইসবুকে দেখতে পেয়েছি। তবে, ভালো থাকুক প্রাণের ছাত্রলীগ।

“আফসোস থাকবে একটাই, কি অপরাধে ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো, তা জানতেও পারলাম না।”

নিয়ম অনুযায়ী পূর্ণাঙ্গ কমিটি দিয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি বিলুপ্ত করতে হয় উল্লেখ করে তিনি যোগ করেন, “সেখানে তা করা হয়নি।”

তবে মহানগর ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন হীরা বলেন, ছাত্রলীগের নতুন কমিটির জন্য জেলা ও মহানগরের ছাত্রলীগ নেতাকর্মীরা অপেক্ষা করছে। আমরা আশাবাদী যোগ্য প্রার্থীদের যাচাই-বাছাই করে নতুন কমিটিতে পদ দেওয়া হবে।

২০১৬ সালের ৮ ফেব্রুয়ারি রকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং সরকার মো. সব্যসাচীকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি দিয়েছিল কেন্দ্রীয় ছাত্রলীগ।