চাঁদপুরে ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত

চাঁদপুরের হাইমচর উপজেলায় দুদলের ঝগড়া থামাতে যাওয়া এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন; এই সময় আহত হয়েছেন চার জন।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2021, 07:37 PM
Updated : 19 March 2021, 07:37 PM

শুক্রবার সন্ধ্যায় পশ্চিম ভিঙ্গুলিয়া হাফেজিয়া মাদ্রাসার সামনে এই ঘটনা ঘটে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান।

নিহত মোবারক হোসেন (২০) উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের মুক্তার হোসেন গাজীর ছেলে।

আহতরা রাজু আহমেদ (২৫), মহিন (১৮) ও হামিদকে (২০) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া মহিন ভুঁইয়াকে (২১) ঢাকায় পাঠানো হয়েছে।  

আহত মহিনের বাবা শাহজাহান ভূঁইয়া সাংবাদিকদের বলেন, শুক্রবার দুপুরে তারা ভিঙ্গুলিয়া গ্রামে একটি বিয়ের দাওয়াতে যান। ফেরার পথে পশ্চিম ভিঙ্গুলিয়া হাফেজিয়া মাদ্রাসার সামনে তারা দুদল যুবকের ঝগড়া দেখতে পান।

“এই সময় তারা তাদের ছাড়াতে গেলে একটি পক্ষ চাপাতি, ছুরিসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। ওই হামলায় মোবারকের গলায় কোপ দিলে তিনি গুরুতর আহত হন।”

শাহজাহান বলেন, স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। এতে তিনজন গুরুতর আহত হয়েছেন এবং একজন নিহত হয়েছেন। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

সদর হাসপাতালে চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল বলেন, মোবারককে চাঁদপুর সদর হাসপাতালে নিলে আসলে তাকে মৃত ঘোষণা করা হয়। আহত মহিন ভূঁইয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইমচর থানার ওসি মাহবুবুর রহমান মোল্লা বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।