ফেনীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

ফেনীর পরশুরামে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় সফিকুর রহমান সফিক নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2021, 03:51 AM
Updated : 13 March 2021, 03:51 AM

শুক্রবার গভীর রাতে উপজেলার মোহাম্মদপুর গ্রামের উত্তর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

৩৫ বছর বয়সী সফিক ওই গ্রামের মো. নুর নবীর ছেলে বলে পরশুরাম থানার এসআই আশরাফ হোসেন জানিয়েছেন।

মেয়েটি পরশুরাম উপজেলার দক্ষিণ কেতরাঙ্গা গ্রামের স্থানীয় একটি নুরানী মাদ্রাসার শিক্ষার্থী।

তার বাবা জানান, গত ৭ মার্চ সন্ধ্যায় তিনি ও তার স্ত্রী মেয়েকে বকাঝকা করলে সে বাড়ি থেকে পালিয়ে যায়। পরদিন দুপুরে উপজেলার উত্তর তালবাড়ীয়া গ্রামের সিধল চৌধুরীর পুকুর পাড় সংলগ্ন কালি মন্দিরের পাশ থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

“এ সময় মেয়ের কাছে জানতে পারি, রাতে সে উত্তর তালবাড়ীয়া গ্রামে গেলে সফিকুর তাকে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। ভয়ে সে সারারাত সেখানে বসে ছিল। ঘটনাটি জানাজানি হলে সফিকুরের বাবা ১০ হাজার টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

তিনি টাকা নিতে রাজি না হলে নুর নবী চাপ প্রয়োগ করে। পরে তিনি ও তার মেয়ে পালিয়ে ফেনী শহরের এক আত্নীয়র বাড়িতে আত্নগোপন করেন বলে জনায় ওই মাদ্রাসা ছাত্রীর বাবা।   

এসআই বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই মাদ্রাসা ছাত্রী ও তার বাবাকে শুক্রবার সন্ধ্যায় ফেনী শহরের একটি বাসা থেকে উদ্ধার করে। পরে মেয়েটির বাবা সফিকুরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে শনিবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানান তিনি।