বরিশালে ‘আজকের বার্তা’ পত্রিকার স্টিকারযুক্ত গাড়ি থেকে মাদক উদ্ধার

বরিশালের স্থানীয় দৈনিক ‘আজকের বার্তা’ পত্রিকার স্টিকার লাগানো একটি গাড়ি থেকে মাদক উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকও বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2021, 01:27 PM
Updated : 11 March 2021, 01:29 PM

ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোট চারজনকে আসামি করে একটি মামলাও দায়ের করা হয়েছে। 

মামলার আসামিরা হলেন- কাশিপুর ইছাকাঠী এলাকার কাজী সরোয়ার হোসেন তোতার দুই ছেলে কাজী মুন্না ও কাজী সজল, আজিজুল ইসলাম মোল্লা ওরফে বাবুল তালুকদার, আজকের বার্তার স্টিকার লাগানো গাড়ির মালিক মোজাম্মেল হক মঞ্জু।

মামলার বাদী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই শহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় গোপন খবরের ভিত্তিতে কাশিপুর কাজী তোতার বাড়িতে অভিযান চালায় গোয়ন্দা পুলিশের একটি দল। সে সময় কাজী তোতার ছেলে মুন্না, সজল ও বাবুলকে আটক করা হয়। এদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২২ বোতল ফেনসিডিল।

“এসময় তাদের দেওয়া তথ্য অনুযায়ী গ্যারেজে থাকা দৈনিক আজকের বার্তা পত্রিকার স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে ২০টি বিয়ার ও এক বোতল মদ উদ্ধার হয়।”

শহিদুল ইসলাম বলেন, পত্রিকার স্টিাকার লাগানো ওই গাড়ির পেছনে গ্যাস সিলিন্ডারের সঙ্গে ‘বিশেষ কৌশলে’ মাদক বহন করা হত বলে গ্রেপ্তার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

গোয়েন্দা পুলিশ ওই গাড়ি এবং দুটি মোটরসাইকেল জব্দ করেছে বলে জানান এসআই শহিদুল।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে দৈনিক আজকের বার্তার মালিক কাজী নাছির উদ্দিন বাবুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “যেটা হল, বরিশালে অনেকেই গাড়িতে স্টিকার ব্যবহার করে, যা মালিকরা জানে না। অনেক সময় ওইসব গাড়ি ভাড়া দেওয়া হয় এবং কী কী হয় তা মালিকরা মোটেই জানে না।”

এক প্রশ্নের জবাবে বাবুল কাজী বলেন, যার গাড়িতে মাদক পাওয়া গেছে, সেই মোজাম্মেল হক মঞ্জুকে তিনি চেনেন। তবে ওই গাড়িতে আজকের বার্তা পত্রিকার স্টিকার ব্যবহারের বিষয়টি তিনি ‘জানতেন না’।