ফেনীতে বিস্ফোরণ: দগ্ধ মায়ের মৃত্যু

ফেনী শহরে বাড়িতে বিস্ফোরণে দগ্ধ মা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2021, 05:42 AM
Updated : 11 March 2021, 05:56 AM

ফেনী থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা প্লাস্টিক সার্জারি অ্যান্ড বার্ন ইউনিটে বুধবার মেহেরুন নেছা (৪০) নামে এই নারী মারা যান।

মেহেরুন চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের প্রবাসী মাহফুজুল ইসলামের স্ত্রী।

মাহফুজুল সংযুক্ত আরব আমিরাতে থাকেন। দুই মেয়ে নিয়ে মেহেরুন ফেনীতে ভাড়া বাসায় থাকতেন। ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পাশে সফিক ম্যানশনের পঞ্চম তলায় বিস্ফোরণে তিনজনই দগ্ধ হন। প্রথমে তাদের ফেনীতে হাসপাতালে, পরে ঢাকায় পাঠানো হয়। বড় মেয়ে পরদিন হাসপাতাল থেকে ছাড়া পান।

ওসি আলমগীর স্বজনদের বরাতে বলেন, ছোট মেয়ে হাফসা ইসলামের (১৫) অবস্থা এখন সংকটাপন্ন। তাকে একই হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

বিস্ফোরণের ঘটনায় ফায়ার সার্ভিস, জেলা পুলিশ, ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) বোম ডিসপোজাল ইউনিটের সদস্য ও পুলিশের এন্টি টেরেরিজম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাদের নিয়ে তদন্ত কমিটি করা হয়েছে। কমিটি তদন্ত শেষে প্রতিবেদন জাম দেবে বলে জানিয়েছেন ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

রান্নাঘরে গ্যাসের চুলার চাবি ঠিকমত বন্ধ না করায় বদ্ধ ঘরে গ্যাস জমে ছিল। এ অবস্থায় মশা মারার ইলেকট্রিক ব্যাট ব্যবহার করার সঙ্গে সঙ্গে বিস্ফোরণের ঘটনা ঘটে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।