নরসিংদীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নরসিংদীর মাধবদীতে এক বাড়ির পুকুর পাড়ের মাটি খুঁড়ে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2021, 03:04 PM
Updated : 9 March 2021, 03:04 PM

পারিবারিক বিরোধের জেরে এক সপ্তাহ আগে ছোট ভাইয়ের হাতে তার প্রাণ গেছে বলে পুলিশের ভাষ্য।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান জানান, ৯৯৯ এ ফোন পেয়ে মঙ্গলবার দুপুরে মাধবদীর মহিষাসুরা ইউনিয়নের দাইরের পার গ্রামে গিয়ে পুলিশ মাটি খুঁড়ে সোহাগ নামে ওই যুবকের লাশ উদ্ধার করে।

“পরিবারের সদস্যরা বলেছে, গত ২ মার্চ রাতে নেশা করে বাড়ি ফেরে সোহাগ। এ নিয়ে মা রাগারাগি করলে সোহাগ উত্তেজিত হয়ে তার মাকে মারধর করতে থাকে। বাবা বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও মারধোর করে। পরে সে ছোট ভাইয়ের স্ত্রীর ওপর চড়াও হয়।
“ছোট ভাই জহিরুল তখন ক্রিকেট ব্যাট দিয়ে সোহাগের মাথায় আঘাত করে । এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সোহাগের লাশ বাড়ির পাশের পুকুর পাড়ে মাটি চাপা দিয়ে রাখে।” 

এদিকে সোহাগের কোনো খোঁজ না থাকায় এবং পরিবারের আচরণে সন্দেহ হওয়ায় স্থানীয় কেউ ৯৯৯ এ ফোন করে পুলিশে খবর দেয়। মাধবদী থানা পুলিশ তখন তদন্ত শুরু করে।

এর ধারাবাহিকতায় সোহাগের ছোট দুই ভাইয়ের স্ত্রীকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওই পুকুর পাড়ের মাটি খুঁড়ে সোহাগের লাশ পাওয়া যায়।

ওসি সৈয়দুজ্জামান বলেন, “হত্যার পর লাশটি গুম করে রাখা হয়েছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।”