সড়ক দুর্ঘটনায় নগরকান্দা পৌর মেয়রের স্ত্রী, ছেলেসহ নিহত ৩

ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নব-নির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী, ছেলেসহ তিনজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2021, 05:44 PM
Updated : 3 March 2021, 05:48 PM

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মেয়র নিমাই চন্দ্র সরকার (৫০) সহ ১০ জন। গুরুতর আহত মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছিল।

নিহতরা হলেন, পৌর মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), ছেলে গৌরব সরকার (২৩) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৮)।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, মাইক্রোবাস ও যাত্রীবাহী পরিবহনের মুখোমুখি সংঘর্ষে পৌর মেয়রের স্ত্রী, ছেলেসহ ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন।

“পৌর মেয়রের অবস্থা আশঙ্কাজনক।”

স্থানীয়রা জানান, ভাঙ্গা উপজেলায় এক অনুষ্ঠান থেকে নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার তার স্ত্রী, ছেলে, কামাল মাতুব্বরসহ আরও কয়েকজন মাইক্রোবাসে নগরকান্দায় ফিরছিলেন।

পথে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় বিপরিত দিক থেকে আসা চট্টগ্রামগামী যাত্রীবাহী জিএফ পরিবহনের সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়।

প্রথমে পৌর মেয়র নিমাই সরকার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান জানান, মেয়রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচএ পাঠানো হচ্ছে।