নওগাঁয় ‘পরকীয়ার কারণে’ নারীকে কুপিয়ে জখম, যুবক আটক

নওগাঁয় ‘পরকীয়ার কারণে’ এক নারীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় এক যুবককে ধরে পুলিশে দিয়েছে জনতা।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2021, 11:52 AM
Updated : 1 March 2021, 11:52 AM

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের দয়ালের মোড় হাসপাতাল রোডে এই ঘটনা ঘটে।

ওই নারীকে (২৮) উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক নজমুল হোসেন (৪২) শহরের মাস্টারপাড়া মহল্লার মজিবর রহমানের ছেলে; পেশায় রিকশা চালক।

স্থানীয়দের বরাত দিয়ে নওগাঁ সদর থানার এসআই হাফিজুর রহমান বলেন, বেলা সাড়ে ১১টার দিকে ওই নারী শহরের দয়ালের মোড়ের হাসপাতাল রোড দিয়ে যাচ্ছিলেন। তিনি শহরের চকতাতারু মহল্লায় থেকে শহরের বিভিন্ন বাসাবাড়িতে কাজ করেন।

“এই সময় পিছন থেকে নজমুল হোসেন একটি চাপাতি দিয়ে ওই নারীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এতে তার মাথা ও ঘাড়ে গুরুতর জখম হয় এবং ডান হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।”

এসআই হাফিজুর আরও বলেন, স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেছেন এবং নজমুলকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

আটক নজমুল হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক আগে মারা গেছেন। ২০১৭ সালে তাদের পরিচয় হয়। মাঝেমধ্যে তার সঙ্গে দেখা সাক্ষাৎ হতো।

“ওই নারী আমাকে কবিরাজী ওষুধ দিয়ে পাগল করতে চেয়েছিল; কিন্তু ওষুধে কাজ হচ্ছিল না। এক পর্যায়ে আমার কাছ থেকে দূরে সরে যাচ্ছে। আমাকে আর গুরুত্ব দিচ্ছে না। ক্ষোভের বসে বাড়ি থেকে চাপাতি নিয়ে এসে তাকে কুপিয়েছি।”

এসআই হাফিজুর রহমান বলেন, ঘটনার পর স্থানীয়রা নজমুল হোসেনকে আটক করে রেখেছিল। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। চাপাতি উদ্ধার করা হয়েছে।