কুষ্টিয়ায় নির্বাচনী ‘শো-ডাউনের বাইক চাপায়’ বৃদ্ধ নিহত

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় নির্বাচনী ‘শো-ডাউনের মোটরসাইকেল চাপায়’ এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2021, 11:09 AM
Updated : 27 Feb 2021, 11:09 AM

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস জানান, উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের রানাখড়িয়া গ্রামে শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে তিনি নিহত হন।

নিহত শহর আলী (৭৫) ওই গ্রামের ফকির শেখের ছেলে।

স্থানীয়রা জানান, তালবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হান্নান মণ্ডলের কয়েকশ মোটরসাইকেল শো-ডাউন করে। এ সময় সেখানে রাস্তা পার হচ্ছিলেন শহর মণ্ডল। তখন মোটরসাইকেল চাপায় আহত হন তিনি। স্থানীয়রা তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে শো-ডাউনের মোটরসাইকেল তাকে চাপা দেয়নি বলে দাবি করেছন হান্নান মণ্ডল।

তিনি বলেন, “ওটা আসলে আমার শো-ডাউনের মধ্যে এসে বাইরের কোনো মোটরসাইকেল মেরে দিয়ে চলে গেছে। এখন বিরোধীপক্ষ আমার শো-ডাউনের ওপর দায় চাপাচ্ছে। এই মৃত্যুর সঙ্গে আমার শো-ডাউনের কোনো সম্পর্ক নেই।”

পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে বলে জানিয়েছেন কুষ্টিয়া হাইয়ে পুলিশের টিআই জুলহাস উদ্দিন।

তিনি জানান, “সড়ক দুর্ঘটনায় শহর আলী শেখ নিহত হয়েছেন। তবে শো-ডাউনের মোটরসাইকেলের ধাক্কায় এ ঘটনা ঘটেছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে পরিত্যাক্ত একটি নিবন্ধনবিহীন মোটরসাইকেল উদ্ধার করলেও তার চালককে পাওয়া যায়নি।” 

এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ নিয়ে আসেনি বলে পরিদর্শক শুভ্র প্রকাশ দাস জানিয়েছেন।

কুষ্টিয়ার জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। নির্বাচনে প্রার্থী হওয়ার আশায় শো-ডাউন করতে গিয়ে জটিলতা সৃষ্টি করলে তা নির্বাচনী আচরণবিধি অনুমোদন করে না।