পাওনা টাকা ফেরত চাওয়ায় বন্ধুর গলায় ক্ষুর চালাল বন্ধু

নীলফামারীতে পাওনা টাকা ফেরত চাওয়ায় বন্ধুর গলা ক্ষুর দিয়ে কেটে দিয়েছে তারই বন্ধু।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2021, 12:20 PM
Updated : 23 Feb 2021, 12:23 PM

মঙ্গলবার দুপুরে গলায় খুর চালানোর অভিযোগে সেই যুবককে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আগের সন্ধ্যায় ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের কাছারীবাজার এলাকায় এ ঘটনায় আহত যুবক শওকত আলী (৪০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের পূর্ব বারবিশা গ্রামের ফজির উদ্দিনের ছেলে।

গ্রেপ্তার সুভাষ শর্মা বামুনিয়া ইউনিয়নের মধ্যখামার বামুনিয়া গ্রামের শশী মোহন শর্মার ছেলে বলে জানিয়েছেন ডোমার থানা পুলিশের পরিদর্শক মোস্তাফিজার রহমান।

পুলিশ পরিদর্শক মোস্তাফিজার বলেন, শওকতের ফুপাতো ভাই বাদী হয়ে গত রাতেই সুভাষের বিরুদ্ধে একটি মামলা করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে সুভাষকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

“গুরুতর অহত শওকত আলী রংপুর মেডিকেল কালেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।”

পুলিশ কর্মকর্তা জানান, বেশ কিছু দিন আগে শওকতের কাছে এক হাজার টাকা ধার নেয় সুভাষ শর্মা।  সোমবার সন্ধ্যায় কাছারি বাজারস্থ সেলুনে গিয়ে বন্ধু সুভাষের কাছে পাওনা টাকা ফেরত চান শওকত।

এ সময় সুভাষ টাকা ফেরত দিতে অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতে থাকা ক্ষুর শওকতের গলায় চালিয়ে দেন সুভাষ।

স্থানীয় লোকজন সুভাষকে আটক করে পুলিশে খবর দেন এবং রক্তাক্ত অবস্থায় শওকতকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলেন তিনি।