‘কষ্টিপাথরের বিবাদে’ ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

গাইবান্ধার ফুলছড়িতে গভীর রাতে ঘরে ঢুকে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করেছে কয়েকজন লোক, এর আগে যারা ‘কষ্টিপাথর নিয়ে কথা কাটাকাটি’ করে বলে নিহতের স্ত্রীর ভাষ্য।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2021, 12:15 PM
Updated : 19 Feb 2021, 12:15 PM

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার উদাখালি ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামে এই ঘটনা ঘটে বলে ফুলছড়ি থানার ওসি মো. কাওছার আলী জানান।

নিহত মোহাম্মদ আলী (৬৫) দক্ষিণ বুড়াইল গ্রামের বাসিন্দা।

এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিন জনকে আটক করেছে। তবে পুলিশ তদন্তের স্বার্থে তাদের পরিচয় প্রকাশ করেনি। 

নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, বৃহস্পতিবার রাতে তারা স্বামী-স্ত্রী শয়নকক্ষে ঘুমিয়েছিলেন। রাত ১২টার দিকে কয়েকজন লোক ঘরে ঢোকেন।

“প্রথমে তারা কষ্টিপাথরের ব্যবসা নিয়ে আমার স্বামীর সাথে আলোচনা করেন। ঘণ্টাখানেক পর আমার স্বামীর সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা আমার স্বামীর মুখ ও পেটে ছুরিকাঘাত করের।”

বাধা দিলে হামলাকারীরা মুখ চেপে ধরে তাকেও মারধর করেন বলে জানান মর্জিনা। 

ওসি কাওছার আলী জানান, বাড়ির লোকজন রাত দেড়টার দিকে মোহাম্মদ আলী ও তার স্ত্রীর চিৎকার শুনতে পান। কিন্তু সবার ঘরের দরজার বাইর থেকে বন্ধ করে রাখায় কেউ ঘর থেকে বের হতে পারেনি। এই ফাঁকে দূবৃর্ত্তরা পালিয়ে যায়।

তিনি জানান, পরে বাড়ির লোকজন মোহাম্মদ আলীকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে  থানায় ফেরার সময় ভোররাত ৪টার দিকে উপজেলার কালিরবাজার এলাকায় তিনজনকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে।

“পরে তাদের আটক করা হয় এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।”

তদন্তের স্বার্থে আটকদের পরিচয় বলা যাচ্ছে না জানিয়ে তিনি বলেন, থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে শীঘ্রই হত্যার রহস্য উদঘাটন হবে।