রূপপুরের বিদেশি কর্মীসহ দুর্ঘটনায় মাইক্রোবাস, চালক নিহত

নাটোর-পাবনা মহাসড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের বিদেশি কর্মীবাহী মাইক্রোবাসের চালক নিহত হয়েছে।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2021, 05:47 AM
Updated : 9 Feb 2021, 05:47 AM

মঙ্গলবার সকাল পৌনে ৭টায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটি এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানিয়েছেন।

নিহত মাইক্রোবাস চালক তৌহিদুল ইসলাম ওরফে সাগর (২৫) পাবনার ঈশ্বরদী উপজেলার আলহাজ্জ মোড়ের বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এ দুর্ঘটনায় মাইক্রোবাসটির আরোহী আহত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দুই বিদেশি কর্মীর একজন এই প্রকল্পের ফোরম্যান রাশিয়ার নাগরিক প্রকৌশলী শেরশাই গারজিনা (৩০)। অপর জনের পরিচয় জানা যায়নি।

ঘটনার বিবরণ দিয়ে ওসি শফিকুল ইসলাম বলেন, সকাল পৌনে ৭টার দিকে পাবনার রূপপুর থেকে পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের কর্মকর্তাদের নিয়ে একটি মাইক্রোবাস বনপাড়ার দিকে আসছিল।

মাইক্রোবাসটি পাবনা-নাটোর মহাসড়ক হয়ে বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটি এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলে মাইক্রোবাস চালক সাগর নিহত হন। এছাড়া মাইক্রোবাসে থাকা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন প্রকল্পের দুই বিদেশী কর্মী আহত হন।

আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শেরশাই গারজিনাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলেন তিনি।

ঘাতক ট্রাকের চালক পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।