গাজীপুরে বাসে তরুণীকে ‘ধর্ষণ’, চালক গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে বাসে এক তরুণীকে ধর্ষণের মামলায় চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2021, 11:33 AM
Updated : 8 Feb 2021, 11:33 AM

গ্রেপ্তার ফারুক হোসেন (৩০) কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার হযরত নগর গ্রামের আবুল হাসেমের ছেলে। তিনি স্থানীয় একটি কারখানার শ্রমিক আনা-নেওয়ার কাজ করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক মো. মনির হোসেন জানান, রোববার রাতে ওই তরুণী ফারুককে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন। এছাড়া স্বামী সোহেল রানার (২৪) বিরুদ্ধে ধর্ষণের সহায়তার অভিযোগ করেছেন তিনি।

ফারুক ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গুসবী গ্রামের আব্দুল মতিনের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন বলে পুলিশ জানায়।

মামলার বরাতে এসআই মনির বলেন, তিন মাস আগে স্থানীয় কারখানার শ্রমিক সোহেল রানার সাঙ্গে মেয়েটির বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে গ্রাম চন্নাপাড়া এলাকায় ভাড়া থাকতেন। শনিবার সন্ধ্যায় মেয়েটির সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। ঝগড়ার পর ফারুকের সঙ্গে স্ত্রীকে বাবার বাড়ি পাঠান সোহেল।

“পথে শ্রীপুরের কাওরাইদ এলাকায় বাসের ভেতরে মেয়েটিকে ফারুক ধর্ষণ করেন। পরে রাত আড়াইটার দিকে মেয়েটিকে তার বাবার বাড়িতে পৌঁছে দিতে গেলে স্থানীয়রা ফারুককে আটক করে পুলিশে খবর দেয়।”

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, মামলর পর ফারুকের গাড়ি জব্দ করা হয়েছে। আর স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।