জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

ঢাকা থেকে জয়পুরহাটে প্রেমিকের খোঁজে গিয়ে এক নারী পোশাক শ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2021, 10:33 AM
Updated : 27 Jan 2021, 11:28 AM

এ ঘটনায় স্থানীয় এক ইউপি সদস্যসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এরা হলেন্- পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সোহাবুল ইসলাম (৪২) ও তার সহযোগী জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়া জোবায়দুর রহমানের ছেলে দুদু মিয়া (৩২)।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় মামলা করলে বুধবার ভোরে উপজেলার মিজার্পুর গ্রাম থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে বলে পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান।

মামলার বরাতে তিনি বলেন, “ঢাকার এক গার্মেন্টসে চাকরি করার সময় নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার আড়ানগর উত্তরপাড়া গ্রামের ওই নারীর সঙ্গে প্রায় ৮ বছর আগে পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের জাহিদ হোসেনের (৩৫) প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এক পযার্য়ে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিকাশে নগদ প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় জাহিদ।

“এরপর ওই নারী জাহিদের সন্ধান পেতে ওই এলাকার স্থানীয় ইউপি সদস্য সোহাবুলের মোবাইল নাম্বার সংগ্রহ করে ফোন দেন। তখন ইউপি সদস্য সোহাবুল ওই নারীকে জাহিদের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ঢাকা থেকে পাঁচবিবিতে নিয়ে আসেন।”

ওসি বলেন, “ইউপি সদস্যের কথায় ওই গার্মেন্টস কর্মী গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে পাঁচবিবি তিনমাথা বাসস্ট্যান্ড এলাকায় যান। কিছুক্ষণ পর ইউপি সদস্য গিয়ে তাকে সেখান থেকে নিয়ে উপজেলার মিজার্পুর গ্রামে নিয়ে যান। সেখানে সোহাবুল ও দুদু মিয়া তাকে পালাক্রমে ধর্ষণ করেন।”

সেখান থেকে ওই নারী গামেন্টস কর্মী কৌশলে পালিয়ে থানায় গিয়ে অভিযোগ করলে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া যায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বুধবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো বলে জানান ওসি।