ফরিদপুরে বিকাশের ছিনতাই টাকা উদ্ধার, গ্রেপ্তার ২

ফরিদপুরে বিকাশের কর্মকর্তাকে হাতুড়িপেটা করে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2021, 08:57 AM
Updated : 24 Jan 2021, 08:57 AM

রোববার দুপুর ১টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ তথ্য দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা জানান, ফরিদপুরের আলফাডাঙ্গায় বিকাশের টাকা বিতরণ কর্মকর্তা (ডিএসও) ছিনতাই হওয়া টাকার মধ্যে তিন লাখ টাকাও উদ্ধার হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বুড়াইচ গ্রামের হানিফ শেখের ছেলে শামীম শেখ (৩৪) এবং সদর ইউনিয়নের হিদাডাঙ্গা গ্রামের সরোয়ার মুন্সির ছেলে দিদার মুন্সি (৩২)।

জামাল পাশা বলেন, গত ১০ জানুয়ারি বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টু মোটরসাইকেলে করে এজেন্টদের সাথে টাকা লেনদেনের জন্য আলফাডাঙ্গা যান। পথে নওয়াপাড়া হাওড়ের সেতুর অদূরে চারজন দুর্বৃত্ত তাকে ধাক্কা দিয়ে ফেলে প্রথমে হাতুড়িপেটা করে। এরপর চাকুর ভয় দেখিয়ে তার ব্যাগে রাখা নয় লাখ ৯১ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় তাদের পরনের তিনটি জ্যাকেট, একটি হাফ হাতা সোয়েটার, দুইটি শীতের টুপি এবং মিন্টুর মোটরসাইকেলের কাগজপত্র পানিপাড়া সেতুর নিচে ফেলে যায়।

এ ঘটনায় বিকাশের ডিএসএস ফয়সাল আহমেদ বাদী হয়ে ১৩ জানুয়ারি আলফাডাঙ্গা থানায় একটি মামলা করেন।

জামাল পাশা আরও জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত শুক্রবার ঢাকা থেকে প্রথমে শামীম শেখকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী দিদারকে আটক করা হয়। তাদের দুইজনের কাছ থেকে দেড় লাখ করে তিন লাখ টাকা উদ্ধার হয়।

এ ঘটনায় জড়িত আরও দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেন তিনি।