ময়মনসিংহে বিক্রয়কর্মীর টাকা ‘লুট’, হাতুড়িপেটা

ময়মনসিংহের ভালুকায় ‘মোবাইল ফোনের স্ক্র্যাচ কার্ডের দরকষাকষি’ নিয়ে এক যুবককে হাতুড়িপেটা করে তার টাকা ও স্ক্র্যাচ কার্ড ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2021, 01:51 PM
Updated : 21 Jan 2021, 01:51 PM

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারে এই ঘটনা ঘটে।

আহত আবু সাঈদ আহমেদ অন্তরকে (২২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় আবু সাঈদ আহমেদ অন্তর বাদী হয়ে স্থানীয় দোকানদার হৃদয়ের (২৩) নাম উল্লেখসহ আরও ৪/৫ জনকে আসামি করে ভালুকা থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বরাত দিয়ে ভালুকা থানার ওসি মঈন উদ্দিন বলেন, সকাল সাড়ে ১১টার দিকে আবু সাঈদ আহমেদ অন্তর উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের ‘হৃদয় টেলিকম এন্ড কসমেটিকস্’ নামের দোকানে মোবাইল ফোনের স্ক্র্যাচ কার্ড বিক্রি করতে যান। স্ক্র্যাচ কার্ডের দাম দেওয়ার সময় হৃদয় নির্দিষ্ট দামের চাইতে কম টাকা দিতে চান।

“এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হৃদয় হাতুড়ি দিয়ে আবু সাঈদ আহমেদ অন্তরের মাথায় আঘাত করেন। এই সময় অন্তর অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হৃদয় ও তার সহযোগীরা অন্তরের ব্যাগে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মুল্যের স্ক্র্যাচ কার্ড নিয়ে পালিয়ে যান।”

স্থানীয়রা অন্তরকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক অন্তরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

ওসি মাইন উদ্দিন আরও বলেন, পুলিশ আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছে। তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

পুলিশ জানায়, আহত আবু সাঈদ আহমেদ অন্তর ভালুকা গ্রামীণ ফোন ডিস্ট্রিবিউশন হাউজে সেলস্ এক্সিকিউটিভ। তিনি নেত্রকোণার বারহাট্টা উপজেলার নাসির উদ্দিনের ছেলে। চাকরির সুবাদে তিনি ভালুকা পৌরসভায় বসবাস করেন।

মামলার আসামি হৃদয় উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের হৃদয় টেলিকম এন্ড কসমেটিকস্ দোকানের মালিক এবং গফরগাঁও উপজেলার আসাদ আলীর ছেলে।