কুষ্টিয়ায় কেন্দ্রের পাশে ভোটারদের জন্য রান্না হল বিরানি

কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্রের পাশে এক কাউন্সিলর প্রার্থী ভোটারদের জন্য বিরানি রান্না করেছেন।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2021, 01:59 PM
Updated : 16 Jan 2021, 01:59 PM

খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত সব খাবার জব্দ করে এতিখানা ও মাদ্রাসায় বিলিয়ে দিয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন্নাহার।

শনিবার সকাল থেকে কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের কাছে কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলামের পক্ষ থেকে এই খাবার তৈরি হয়। তার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

রিটার্নিং কর্মকর্তা বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ভোটকেন্দ্রের পাশে ভোটারদের জন্য খাবারের আয়োজন করা হয়। প্রশাসন তা জব্দ করে বিলিয়ে দিয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী বলেন, “১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি ভোটকেন্দ্রের পাশে পোলাও রান্না করেন বড় বড় ডেকচিতে। এটা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন।”

এর আগে রবিউল ভোটারদের নারকেল তেলভর্তি বোতল দেওয়ায় তাকে ১০ হাজার টাকার জরিমানা করেছিল নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে কুষ্টিয়া, কুষ্টিয়া জেলার কুমারখালী, ভেড়ামারা ও মিরপুর পৌরসভায় ভোট নেওয়া হয় শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।