গাজীপুরে পোশাককর্মীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ৪

গাজীপুরে এক পোশাককর্মীকে অপহরণের অভিযোগে স্বামী-স্ত্রীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2021, 02:37 PM
Updated : 13 Jan 2021, 02:37 PM

র‌্যাব ১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর শহরের চক্রবর্তী এলাকা থেকে মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- শহরের চানপাড়া এলাকার মো. সবুজ হাওলাদার, তার স্ত্রী মোসাম্মৎ শারমিন আক্তার(২৫), গোবিন্দবাড়ি এলাকার আবুল হাসেমের ছেলে মো. রাসেল মিয়া (৩০) ও সারদাগঞ্জ এলাকার মো. নূর মিয়ার ছেলে মো. হাফিজুর ইসলাম (৩২)।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার আদমপুর এলাকার মো. আবুল বাশারের ছেলে মো. রুহুল আমিনকে (৪৫) অপহরণের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

রুহুল গাজীপুরে এপটেক গ্রুপের একটি পোশাক কারখানার জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মাননিয়ন্ত্রণ)।

র‌্যাব কর্মকর্তা আল-মামুন বলেন, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর থেকে চন্দ্রায় যাওয়ার পথে অপহরণকারীরা ধারালো অস্ত্র ঠেকিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে তাকে বেঁধে মারধরসহ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। তাছাড়া তার পরিবারের কাছ থেকে তিনটি বিকাশ নম্বরে এক লাখ টাকা মুক্তিপণ আদায় করে। পরে তাকে তারা ছেড়ে দেয়।

তিনি বলেন, অভিযোগ পেয়ে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম চালিয়ে টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা এলাকা থেকে স্বামী-স্ত্রীকে এবং পরে তাদের দেওয়া তথ্যমতে কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে অপর দুইজনকে গ্রেপ্তার করা হয়।

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপহরণ ও মুক্তিপণ আদায়ের কথা স্বীকার করেছেন।”

আসামিদের কাছ থেকে একটি চাপাতি, দুটি চাকু, অপহৃত ব্যক্তি মোবাইল ফোনসহ মোট ১০টি মোবাইল ফোন, আটটি সিম কার্ড, দুই হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।