গাইবান্ধায় রাতে নিখোঁজ সকালে লাশ উদ্ধার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় রাতে নিখোঁজ এক শ্রমিকের লাশ পরদিন উদ্ধার করেছে পুলিশ।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2021, 11:40 AM
Updated : 9 Jan 2021, 11:40 AM

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নুনদহ-জামালপুর সড়কের তালুককানুপুর ইউনিয়নের ঢোকাডাঙ্গা সমসপাড়ায় এক সেতুর নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

নিহত রাজু মিয়ার (৩৫) তালুককানুপুর ইউনিয়নের পূর্ব সমসপাড়া গ্রামের মোজাম্মেল হক ওরফে বাদশা মিয়ার ছেলে। নির্মাণ শ্রমিকের কাজ করে তিনি জীবিকা নির্বাহ করতেন।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, শনিবার সকালে স্থানীয় লোকজন তার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, লাশের শরীর ও মুখ মণ্ডল রক্তাক্ত ছিল। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা রাতে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

তিনি বলেন, এ নিয়ে শনিবার বিকেলে নিহতের বাবা মোজাম্মেল হক বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন।

নিহতের বাবা মোজাম্মেল হক ওরফে বাদশা মিয়া জানান, রাজু গোবিন্দগঞ্জে রংপুর-ঢাকা মহাসড়কের কাজে শ্রমিক হিসাবে নিয়োজিত ছিলেন।

গত শুক্রবার সকালে কাজে যোগদানের জন্য বাড়ি থেকে বের হন। কিন্তু কাজ শেষে তিনি আর বাড়ি ফেরেননি। এরপর স্বজনরা রাতে তার কর্মস্থলসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।