ফরিদপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরের রাজু সাহা নামের এক ব্যক্তি হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2021, 09:37 AM
Updated : 5 Jan 2021, 09:40 AM

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জানান, ভোরে বোয়ালমারী উপজেলার কাদিরদি চরপাড়া থেকে জসিম মোল্লা (২১) নামের ওই আসামিকে তারা আটক করে।

জসিম রাজবাড়ির বামুন্দি বালিয়াকান্দি গ্রামের মজিদ মোল্লার ছেলে।

নিহত রাজু সাহার (২২) বাড়ি মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের মাঝকান্দির দাসপাড়া গ্রামে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, জসিম নিহত রাজুর বড় ভাই সুমন সাহার নির্মাণাধীন ভবনে ভবনের রাজমিস্ত্রীর কাজ করছিলেন; তিনি রাতে ওই ভবনেই থাকতেন।জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে জসিম স্বীকার করেছে যে, গত ২ জানুয়ারি ওই ভবনের আরেক মিস্ত্রি সোহেল না থাকায় রাতে রাজুকে ওই বাড়িতে থাকার অনুরোধ করেন জসিম। এরপর গভীর রাত পর্যন্ত তারা মাদক সেবনের পর রাত সাড়ে তিনটার দিকে রাজু টয়লেট করতে বাইরে যায়।

“এ সময় রাজুর মাথায় পেছন দিকে হতে রড দিয়ে আঘাত করে তাকে হত্যার পর সেপটিক ট্যাঙ্কের মধ্যে ফেলে রাখে জাসিম। পরে সকালে কাউকে কিছু না জানিয়ে বিছানাপত্র নিয়ে জসিম কাদিরদি গ্রামে চলে যায়। এর পরদিন সকালে পরিবারের লোকেরা খোঁজাখুজির এক পর্যায়ে রাজুর লাশ পায়।”

পরে এ ঘটনায় রাজুর মা অরুনা রানী সাহা বাদি হয়ে মধুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এছাড়া জসিমের তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রডসহ নিহতের দুটি সোনার আংটি, একটি বেসলেট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।