গাজীপুরে পোশাক কর্মীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ২

গাজীপুরে এক পোশাক কর্মীকে অপহরণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2021, 11:33 AM
Updated : 4 Jan 2021, 11:33 AM

সোমবার দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার জানান, আগের রাত সাড়ে তিনটার দিকে গাজীপুর শহরের সদর থানার পোড়াবাড়ি মাজার এলাকা থেকে ওই দুজনকে তারা গ্রেপ্তার করেন।

এরা হলেন- গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পোড়াবাড়ি কোনাপাড়া এলাকার আব্দুল হালিমের ছেলে মামুন হোসেন (৩০) এবং একই থানার সালনা মোল্লাপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে হীরা ইসলাম (২৪)।

কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, “গত ২৮ ডিসেম্বর রাত ৮টার দিকে কারখানার কাজ শেষে বাসায় ফেরার পথে সদর থানার ভাওরাইদ এলাকা থেকে গার্মেন্টস কর্মী সিরাজুল ইসলামকে (২৭) অপহরণ করা হয়।পরে অপহরণকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে গাছের সঙ্গে বেঁধে প্রচণ্ড মারধর করে।

“এ সময় ভিকটিমের সঙ্গে থাকা ১৫ হাজার টাকা, মোবাইল ফোনও ছিনিয়ে নেয় তারা। পরে অপহরণকারীরা তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে সিরাজুলের পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে হত্যার হুমকিও দেয়।”

পরে সিরাজুলের পরিববার বিকাশের মাধ্যমে অপহরণকারীদের মোবাইল ফোনে ২০ হাজার টাকা পাঠায় বলে জানান র‌্যাবের কর্মকর্তা।

তিনি বলেন, পরে সিরাজুলের পরিবারের কাছে অভিযোগ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের হোতাসহ দুই জনকে গ্রেপ্তার করে। তারা অপহরণ ও মুক্তিপণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকারও করেছে।

এ ঘটনায় সিরাজুল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে জানায় র‌্যাব।