সুনামগ‌ঞ্জে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক গ্রেপ্তার

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলার প্রধান আসামি বাসচালককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

সুনামগঞ্জ প্রতি‌নি‌ধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2021, 07:33 AM
Updated : 2 Jan 2021, 07:33 AM

শনিবার ভোরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান।

গ্রেপ্তার বাসচালক  শহিদ মিয়া সিলেটের মোল্লারগাঁও এলাকার বাসিন্দা।

পুলিশ সুপার মিজানুর জানান, সিআইডির এক‌টি দল গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় দিরাই উপজেলার সুজানগর এলাকায় চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার মূল আসামি বাসচালক শহিদকে গ্রেপ্তার করেছে।

শহিদ সুনামগঞ্জ শহরেই লুকিয়ে ছিল বলে জানান তিনি।

গ্রেপ্তারের পর তা‌কে সুনামগঞ্জ পু‌লিশ সুপার কার্যাল‌য়ে নি‌য়ে  জিজ্ঞাসাবাদ করা হয়। ‌সেখান থে‌কে তা‌কে সি‌লেট সিআইডির বিভাগীয় কার্যালয়ে নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে। ত‌বে দুপুর পর্যন্ত তা‌কে পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হয়‌নি বলেন তি‌নি।

ঘটনার দিন সুজানগর এলাকায় বাস থেকে অন্য যাত্রীরা নেমে গেলে চালকের সহকারী তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় কিশোরী চলন্ত বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে পাঠায়। সেখান থেকে চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় গত সোমবার এ মামলার আসামি বাস চালকের সহকারী রশিদ আহমদকে গ্রেপ্তার করা হয়। তিনি পরদিন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।