জাতীয় পার্টি এখন লাইফ সাপোর্টে: বিদিশা

বর্তমান যে জাতীয় পার্টি আছে সেটি সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টি নয় বলে মনে করছেন তার সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2021, 12:48 PM
Updated : 1 Jan 2021, 01:14 PM

জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে শুক্রবার রংপুর এসে তিনি বলেন, “জাতীয় পার্টি এখন লাইফ সাপোর্টে চলে গেছে। বর্তমান যে জাতীয় পার্টি আছে সেটি এরশাদের জাতীয় পার্টি না। সেটি লাইফ সাপোর্টের জাতীয় পাটি।”

জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুপুরে রংপুর নগরীর দর্শনা মোড়ের পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন বিদিশা।

বিদিশা বলেন, “জাতীয় পার্টিকে পুরনো রূপে ফিরিয়ে আনতে আমি এরিক এরশাদকে নিয়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া যাব। দলকে সুসংগঠিত করতে সারাদেশে জাতীয় পার্টির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের সঙ্গে যোগাযোগসহ তাদের ডোর-টু-ডোর যাব। যেভাবে জাতীয় পার্টিকে এরশাদের জাতীয় পাটিতে পরিণত করা যায় আমি সেটি করে দেখাব।”

তিনি যুব ও তৃণমূলের মানুষদের দলে আনতে কাজ করার প্রতিশ্রুতি দেন।

জাতীয় পার্টিতে স্বঘোষিত চেয়ারম্যান ঘোষণা দেওয়ার আর জায়গা থাকবে না এবং ভবিষ্যতে পার্টিতে আর যেন স্বঘোষিত চেয়ারম্যান হতে না পারে সেদিকে খেয়াল রাখার কথাও বলেন বিদিশা।

এই সময় তার সঙ্গে থাকা এরিক এরশাদ অশ্রুভেজা কণ্ঠে বলেন, “আজ জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা রংপুরে এসেছি। বাবার কবর জিয়ারত করেছি। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। মহান আল্লাহতায়ালা যেন আমার বাবাকে বেহেস্ত নসিব করেন।”

এর আগে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের কবর জিয়ারত শেষে পুষ্পস্তবক অর্পণ করেন বিদিশা ও এরিক।

এই সময় এরিক তার বাবার কবরের নামফলক মুছে পরিষ্কার করে কয়েক মিনিট নীরবে দাঁড়িয়ে চোখের পানি ফেলেন। পরে পল্লী নিবাস বাসভবনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন তারা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য জাফর আহমেদ সিদ্দিকী, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক রুবায়েত হাসান, প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েম উপস্থিত ছিলেন।