গাজীপুরে শ্যালককে হত্যার অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

গাজীপুরে শত্রুতার জেরে এক কিশোরকে হত্যার অভিযোগে তার দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2020, 11:59 AM
Updated : 22 Dec 2020, 11:59 AM

সোমবার সকালে মোগড়খাল এলাকার একটি জমি থেকে মো. রানা নামের ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

রানা (১৭) বগুড়া জেলার সারিয়াকান্দি থানার রামচন্দ্রপুর গ্রামের আবুল কাসেম প্রামাণিকের ছেলে।

রানার ভগ্নিপতি গ্রেপ্তার সাহার আলী প্রকাশ ওরফে সোহান (২৮) বগুড়ার সারিয়াকান্দি থানার গোয়ালবাতান গ্রামের মো. জলিল মণ্ডলের ছেলে।

সোমবার রাত সাড়ে ৩টার দিকে মোগরখাল এলাকার ভাড়া বাসা থেকে সাহারকে গ্রেপ্তার করা হয়। সোহান পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ক্রাইম) জাকির হাসান জানান, রানা বগুড়া থেকে প্রায় দুই সপ্তাহ আগে গাজীপুর মোগরখাল এলাকায় তার বোনের বাসায় বেড়াতে যান। গাজীপুরে বেড়াতে গিয়ে রানা তার ভগ্নিপতির বাসায় রাতের খাবার খেলেও অন্য সময় তিনি মোগরখাল এলাকার বাসিন্দা রানার বড়ভাই জনির সঙ্গেই থাকতেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে রানা ভগ্নিপতির বাসায় যাওয়ার উদ্দেশ্যে জনির দোকান থেকে বের হয়ে নিখোঁজ হন। সকালে তার মৃতদেহ পাওয়া যায়।  

বাসন থানার ওসি মো. কামরুল ফারুক বলেন, সকালে নগরীর ১৭ নম্বর ওয়ার্ড যোগীতলা এলাকায় পতিত জমিতে অজ্ঞাত পরিচয় একটি লাশ উদ্ধার করে বাসন থানা পুলিশ। পরে তার পকেটে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে পরিচয় পাওয়া যায়।

নিহতের পরিবারের রাতে তিনি বলেন, ভগ্নিপতি সোহানের সঙ্গে মৃতের পরিবারের বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব শত্রুতা ছিল। ওই শত্রুতার কারণেই সোহান রানাকে চাকরি দেওয়ার কথা বলে যোগীতলা অধ্যাপক আব্দুল বারী মার্কেটের পেছনে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

সোহানের দেওয়া তথ্যমতে মৃতের ব্যবহৃত মোবাইল ফোনটি গ্রেপ্তারকৃত সোহানের বাসা থেকে উদ্ধার করা হয় বলে জানান তিনি।