কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ একজন নিহত

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছে।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2020, 06:34 AM
Updated : 22 Dec 2020, 06:34 AM

মঙ্গলবার ভোররাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের এ গোলাগুলির ঘটনায় র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছে বলে জানান র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের হোয়াইক্যং ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ শাহ আলম।

তবে নিহতের পরিচয় না জানাতে পারলেও ‘গোলাগুলির’ পর ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবাসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

এএসপি শাহ আলম বলেন, মঙ্গলবার ভোররাতে টেকনাফের শামলাপুরে র‍্যাবের একটি টহল দল কয়েকজন লোককে দৌঁড়াতে যেতে দেখে। এ সময় ধাওয়া করলে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে ওই লোকরা ‘গুলি ছুড়তে থাকে।’ র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে লোকগুলো পার্শ্ববতী পাহাড়ের দিকে পালিয়ে যায়।

"গোলাগুলির এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়। গোলাগুলি থামার পর ঘটনাস্থলে অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার ইয়াবা, একটি চাকু, দেশে তৈরি একটি বন্দুক এবং তিনটি গুলি পাওয়া যায়।"

ঘটনায় আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ব্যক্তিকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

টেকনাফ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, র‍্যাবের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। তবে নিহতের পরিচয় এখনো নিশ্চিত যায়নি।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।