ফেনীতে ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ফেনীতে নিজ ঘর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2020, 05:06 AM
Updated : 18 Dec 2020, 05:06 AM

ফেনী শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুদীপ রায় জানান, শহরের রামপুর থেকে বৃহস্পতিবার রাতে মাহমুদা আক্তার শিরিন (২৩) নামে ওই নারীর লাশ তারা উদ্ধার করেন।

শিরিন রামপুর পাটোয়ারী বাড়ির শাহজালাল শাহীনের স্ত্রী এবং দাগনভূঞার রাজাপুর ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুরের ছলু ভূঁঞা বাড়ির অহিদুর রহমানের মেঝো মেয়ে।

শিরিনের বড় বোন সুলতানা বলেন, “চলতি বছরের ৭ ফেব্রয়ারিতে শাহীনের সঙ্গে পারিবারিকভাবে শিরিনের বিয়ে হয়। ফেনী বড় বাজারে পাটোয়ারী টেলিকম নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালান। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন শিরিনকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করত।

“তারা শিরিনকে বাবার বাড়িতে যেতে দিত না। বৃহস্পতিবার সকালেও শাহীন বোনকে মারধর করেছে বলে সে মোবাইল ফোনে আমাদের জানায়।”

তিনি বলেন, “বৃহস্পতিবার বিকেলে শিরিনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে বলে শাহীন আমাদের ফোন করে জানায়। পরে আমরা গিয়ে বোনকে তার শোবার ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি। এ সময় তার স্বামী ও ননদ ঘরে ছিল না। এ সময় শাহীনের মা জানায় যে, শিরিন ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করেছে।”

শিরিনের বাবা অহিদুর রহমান বলেন, “মাত্র ১০ মাস আগে আনুষ্ঠানিকভাবে শাহীনের সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছিলাম। শিরিনের স্বামী ও শশুর বাড়ির লোকজন মেয়েকে আমার বাড়িতে আসতে এবং যোগাযোগও করতে দিত না।”

পরিদর্শক সুদীপ বলেন, “শিরিনের গলায়, হাতে এবং কোমরে আঘাতের চিহ্ন দেখা গেছে।”

লাশ ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।