শ্রীমঙ্গল প্রেসক্লাবের মাস্ক-স্কুলব্যাগ বিতরণ

করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউয়ের মধ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব বিজয়ের মাসে ভিন্নধর্মী এক অনুষ্ঠান আয়োজন করেছে।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2020, 10:48 AM
Updated : 10 Dec 2020, 10:48 AM

বুধবার রাতে এই অনুষ্ঠানে স্কুলব্যাগ, এন-৯৫ মাস্ক, বিভিন্ন প্রজাতির ফলদ চারা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রেসক্লাব কর্তৃপক্ষ জানায়, করোনাভাইরাসের কারণে বিজয়ের মাসের অনেক কর্মকাণ্ড স্থবির হয়ে আছে। তাই বিজয়ের মাসের সংক্ষিপ্ত কর্মকাণ্ড হিসেবে তারা এই ভিন্নধর্মী উদ্যোগ নেন। 

অনুষ্ঠানে ২০টি স্কুলব্যাগ, ৫০টি ফলদ বৃক্ষের চারা, ২০টি পরিবারকে খাদ্য সামগ্রী ও সাংবাদিকদের মধ্যে এন-৯৫ মাস্ক বিতরণ করা হয়।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী জানান, ‘ফলদ বন্ধু’ আব্দুল আলীম লোদী ও লন্ডন প্রবসী এম এ তাহের রাহমানের সহায়তায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রেসক্লাব মিলনায়তনে এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।

প্রেসক্লাব সহ-সভাপতি শামীম আক্তার হোসেন এর সভাপতিত্বে বক্তব্য দেন আরটিভির মৌলভীবাজারের স্টাফ রির্পোটার চৌধুরী ভাস্কর হোম, বৈশাখী টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি ইমন দেব চৌধুরী, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি উজ্জ্বল কুমার দাশ সুমন, দৈনিক দেশ-এর প্রতিনিধি কাউছার আহমদ রিয়ন ও সাংবাদিক আল ইব্রাহিম।

অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে বৃক্ষ রোপনে বিশেষ ভুমিকা রাখায় মো. আব্দুল আলীম লোদীকে এবং মানব সেবায় ভূমিকা রাখায় লন্ডন প্রবাসী এম এ তাহের রাহমানকে সম্মাননা দেওয়া হয়।