পিরোজপুরে উত্যক্তের প্রতিবাদ করায় ৩ জনকে কুপিয়ে জখম

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় তিন ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2020, 08:57 AM
Updated : 9 Dec 2020, 12:09 PM

বুধবার সকালে উপজেলার খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান।

আহতরা হলেন- ইন্দুরকানী উপজেলার খোলপটুয়া গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) ও  লিটন শরীফ (২৮)।

আহতরা জানান, তিনদিন আগে তাদের ভাগ্নি খুলনা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় অন্য তিনটি মেয়ের সঙ্গে সে গ্রামে ঘুরতে বের হয় সে। এ সময় স্থানীয় কিছু লোকজন তাদের তাড়া করলে তারা পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে তারা তিন ভাই ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় তাদের দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।

ওসি বলেন, এর জেরে সকালে জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাইরে বের হলে ৮ থেকে ১০ জন হাতুড়ি, শাবল ও ধারাল অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।পরে আহত অবস্থায় তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন তাদের স্বজনরা।

পিরোজপুর জেলা হাসাপাতালের চিকিৎসক ডা. রানা সাহা জানান, আহতের  চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের মাথায় আঘাত লেছে এবং বাকিদের মারধর করা হয়েছে। তাদের সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় মোস্তফা ও মালেক নামের দুইজনকে আটক করা হলেও কোন মামলা দায়ের হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।