টাঙ্গাইলে বিকল বাসে ট্রাকের ধাক্কা, নিহত ৬

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় রাস্তায় বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী বাসের পেছনে ট্রাকের ধাক্কায় ছয়জনের প্রাণ গেছে, আহত হয়েছেন পাঁচজন।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2020, 03:58 AM
Updated : 4 Dec 2020, 07:57 AM

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কুর্নি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন জানান।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার সিরাজুল ইসলাম (৩২), আশরাফুল ইসলাম (৩৫) এবং ট্রাক চালকের সহকারী চণ্ডু (৩৫)।

টাঙ্গাইল জেলা পুলিশের ট্রাফিক সার্জেন্ট মো. রুবায়েত হোসেন জানান, রংপুরের পীরগঞ্জ থেকে যাত্রী নিয়ে ঢাকা যাওয়ার পথে সেবা ক্লাসিক পরিবহনের বাসটি যান্ত্রিক গোলযোগ দেখা দেয়।

চালক সেখানে রাস্তার পাশে বাস রেখে মেরামতের কাজ শুরু করেন। যাত্রীরাও অনেকে গাড়ি থেকে নেমে বাসের পাশে দাঁড়িয়ে মেরামতের কাজ দেখছিলেন।

এ সময় ঢাকাগামী একটি সবজিবোঝাই ট্রাক পেছন থেকে এসে বাসটিকে ধাক্কা মারে। তাতে বাসটি এগিয়ে গিয়ে মহাসড়কের পাশে এক বাড়ির দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা খায় এবং দেয়াল ভেঙে যায়।

ওসি মোজাফ্ফর হোসেন বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাসের বাইরে থাকা চার যাত্রীর মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় সাতজনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হেলপারসহ আরো দুজন মারা যান।

যে পাঁচজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে, তাদের মধ্যে তিনজনের অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানান ওসি।

তিনি বলেন, নিহতদের মরদেহ গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে। পরিচয় শনাক্তের পর সব আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।