চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

চাঁদপুরে তেলবাহী লরির সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2020, 06:08 AM
Updated : 1 Dec 2020, 06:08 AM

মঙ্গলবার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এ দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, অটোরিকশা চালক জাহাঙ্গীর (৪০) লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার এবং অটোরিকশাটির যাত্রী রুমা বেগম (৩০) ফরিদগঞ্জ উপজেলার চরবড়ালি গ্রামের বাসিন্দা।

অটোরিকশাটির অপর যাত্রী গুরুতর আহত মামুনকে (৩৫) চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার শোল্লা এলাকায়।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি লক্ষ্মীপুরের রায়পুর থেকে চাঁদপুরের ফরিদগঞ্জের দিকে আসছিল। এ সময় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে লরিটির চাকা ফেটে যায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা এক সিএনজি চালিত অটোরিকশার সাথে লরিটির মুখোমুখি সংঘর্ষ হয়। তেলবাহী লরি ও অটোরিকশাটি রাস্তার পাশের খালে পড়ে যায়।

অটোরিকশার তিনজন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশার চালক জাহাঙ্গীর এবং রুমা বেগমকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে। দুর্ঘটনাকবলিত অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসে বলে জানান ওসি।